নেত্রকোণা-৩ আসনে মুক্তিযোদ্ধাদের স্বতস্ফুর্ত সমর্থন পেলন মানিক

নেত্রকোণা-৩ আসনে মুক্তিযোদ্ধাদের স্বতস্ফুর্ত সমর্থন পেলন মানিক
 কেন্দুয়া(নেত্রকোণা) প্রতিনিধি:-
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা বারের সাবেক সভাপতি এডভোকেট বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান মানিকের প্রতি কেন্দুয়া উপজেলা মুক্তিযোদ্ধারা স্বতস্ফুর্ত সমর্থন জানিয়েছেন।
গতকাল বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশ হিসেবে উত্তরণের যোগ্যতা অর্জন করায় ঢাকা বারের সাবেক সভাপতি এডভোকেট সাইদুর রহমান মানিকের নেতৃত্বে কেন্দুয়ায় মুক্তিযোদ্ধাদের শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সাইদুর রহমান মানিককে উপস্থিত সকল মুক্তিযোদ্ধারা হাত উঁচিয়ে সমর্থন জানায় এবং ‘মানিক ভাই তুমি এগিয়ে চল, আমারা আছি তোমার সাথে’ এভাবে বিভিন্ন স্লোগান তুলে সভাস্থল মূখোরিত করে তুলেন ।

এ সময় বঙ্গবন্ধু হত্যার প্রথম প্রতিবাদকারী এডভোকেট সাইদুর রহমান মানিক মুক্তিযোদ্ধাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, যখন মুক্তিযুদ্ধে গিয়েছিলাম যদি মরে যেতাম তাহলে আপন ভাইয়ের আগে মুক্তিযোদ্ধা ভাইয়েরা আমার লাশ কাঁধে নিতেন। যতদিন দেহে প্রাণ আছে ততদিন পর্যন্ত জাতির জনকের আর্দশের প্রতি সকলকে সহমত থাকার আহ্বান রাখেন তিনি।

এ সময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ মাস্টার, শাহজাহান কবীর ঝান্টু মাস্টার, মো. শরীফ, হাদিস উদ্দিন ভূঁইয়া, সাবেত আলী প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment